অনলাইন ইনকাম করার সাইট এবং বিকাশ বা নগদে পেমেন্ট।

আপনি যদি অনলাইনে ইনকাম করে টাকা বিকাশে পেমেন্ট নিতে চান বা নেওয়ার আগ্রহ প্রকাশ করে থাকেন তাহলে আজকে আপনাদের উদ্দেশ্যে আমি কিছু অ্যাপস এবং কাজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। বাংলাদেশে অনলাইনে ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন যদি আপনার সে বিষয়ে কোনো ধারণা না থাকে তাহলে আপনি কখনোই ইনকাম করতে পারবেন না।
ফ্রি ইনকাম সাইট 2024অনলাইন ইনকাম সাইট 2024অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্টফ্রি টাকা ইনকামইনকাম সাইট ২০২৪অনলাইনে ইনকাম করার উপায় ২০২৪ফ্রি অনলাইন ইনকাম সাইটঅনলাইনে ইনকাম বাংলাদেশী সাইটমোবাইল দিয়ে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম বিকাশ নগদ বা রকেটে পেমেন্টএড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২৪ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্টBangladeshi app প্রতিদিন 1000 টাকা ইনকাম পেমেন্ট বিকাশফ্রি ইনকাম সাইট 2024ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪এড দেখে টাকা ইনকাম 2024অনলাইন ইনকাম সাইট নগদ পেমেন্ট
আপনাকে অনলাইন থেকে কাজ করে যদি বিকাশে পেমেন্ট নিতে হয় তাহলে আপনি অবশ্যই আমার এই পোস্টটি বা লিখাটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন সে ক্ষেত্রে আপনার একটি ধারণা আসবে। চলুন আমি আর বেশি না কথা বলে মূল আলোচনা শুরু করি।

বাংলাদেশে বিভিন্ন ধরনের ইনকাম সাইট রয়েছে যা ছোট ছোট কাজ করে আপনি ফ্রিতে প্রতিদিন ৩০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এবং উপার্জিত পরিশ্রমের টাকা আপনি চাইলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বাংলাদেশ থেকে ইনকাম করার বিভিন্ন সাইট নিয়ে বড় বড় ইউটিউবারে বিভিন্ন ধরনের রিভিউ দিয়ে থাকেন।

বাংলাদেশে অনলাইন ইনকাম সাইট।

আপনার চিন্তাভাবনা যদি হয় অনলাইনে এমন কোন অ্যাপস পেয়ে থাকেন বা খুঁজে থাকেন তাহলে এই পোস্টটি আপনাকে ফ্রি টাকা ইনকাম করা বিভিন্ন অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দিবে এবং কিভাবে ডাউনলোড করে টাকা ইনকাম করতে পারবেন সেই প্রসেসটি আলোচনা করা হবে।

আরো পড়ুন,


আপনি ফোনে চাইলে বাংলাদেশ থেকে অনলাইনে ইনকাম করে সাইট খুঁজে নিতে পারেন। এর জন্য আপনাকে প্রথমে Google Play Store গিয়ে লিখবেন work up job এরপরে আপনি সার্চ করে নিবেন। গুগল প্লে স্টোরে সার্চ করার পরে আপনি ওয়ার্ক অফ জব মাইক্রো জব নামে সেখানে একটি অ্যাপস পেয়ে যাবেন সেই অ্যাপসটি ফোনে ইন্সটল করে নেবেন। এরপর আপনি আপনার ফোনে অ্যাপসটি ইন্সটল হয়ে গেলে রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি সম্পন্ন করে ফেলবেন।

অনলাইন ইনকাম সাইট রেজিস্ট্রেশন প্রক্রিয়া।

আপনি আপনার ফোনে ডাউনলোডকৃত যে অ্যাপসটি ইন্সটল করবেন্স সেই এপ্সটিতে একটি রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এরপর আপনি আপনার ফোনে থাকা অ্যাপটি থেকে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অ্যাপস এ থাকার মানে অপশনে ক্লিক করতে হবে। পরে আপনি অ্যাপস এর ক্রাইটেরিয়া গুলো সম্পন্ন ফিলাপ করার পরে আপনি লগইন পেইজে লগইন করে দেবেন।

আপনার ফোনে ইন্সটলকৃত যে অ্যাপসটিতে রেজিস্ট্রেশন করবেন সেখানে ভালোভাবে আপনার নাম, জিমেইল, ফোন নাম্বার সবকিছু ঠিকঠাক দিয়ে অ্যাকাউন্টটিকে ভেরিফিকেশন করে নিতে হবে। এ পর্যায়ে যখন আপনি একাউন্টটি ভেরিফিকেশন করবেন তখন আপনার ফোনে যে মেয়েটি লগইন রাখতে হবে এবং সেই জিমেইল এ ভেরিফিকেশন যাবে সেখান থেকে ভেরিফাই ইওর একাউন্ট এই অপশনটি ক্লিক করে একাউন্টে ভেরিফিকেশন করে নিতে পারবেন।

এখানে কিছু কথা বলে রাখি এই অ্যাপসটি বা এই একাউন্টে ভেরিফিকেশন করার জন্য দুইটি প্রক্রিয়া আপনাকে সম্পন্ন করতে হবে যেমন আপনি যদি পেড ভার্সন ব্যবহার করতে চান বা আপনি টাকা দিয়ে অনলাইনে কাজ করতে চান অন্তত ২০০ টাকা দিয়ে আপনি একাউন্টটি ভেরিফাই করতে পারবেন। আর যদি আপনি কোন টাকা না দিয়ে একাউন্টে ভেরিফাই করতে চান তাহলে ম্যানুয়ালি ভেরিফাই করে নিতে পারবেন। একাউন্টে ভেরিফাই হওয়ার জন্য চব্বিশ থেকে ৪৮ ঘন্টা সময় লাগতে পারে।

অ্যাপসে কাজ করবেন কিভাবে।

আপনার যখন এই সাইটে আপনার অ্যাকাউন্টটি ভেরিফাইড এবং সর্বোপরি কাজ করার উপযুক্ত হয়ে যাবে সেখানে আপনি বিভিন্ন ধরনের বাংলাদেশ থেকে ছোট ছোট কাজ করার জন্য বিভিন্ন ধরনের কাজ পেয়ে যাবেন। যেমনঃ
  • youtube সাবস্ক্রাইব করে ইনকাম করতে পারবেন
  • আপনি চাইলে টিক টক এ ভিডিও দেখেও ইনকাম করতে পারবেন
  • ইউটিউবে ভিডিও দেখে এবং লাইক কমেন্ট শেয়ার এর মাধ্যমে ইনকাম করতে পারবেন
  • ফেসবুক পেজ এ লাইক ফলোয়ার এবং কমেন্ট করে ইনকাম করতে পারবেন
  • কোন ধরনের অ্যাপ ডাউনলোড করে আয় করতে পারবেন
  • বিভিন্ন ধরনের সাইটের সাইন আপ এবং রেজিস্ট্রেশন এর মাধ্যমে আয় করতে পারবেন

ইনকম কৃত টাকা বিকাশে পেমেন্ট পদ্ধতি।

আপনার যখন সাইটে ইনকাম আসা শুরু করবে এবং পর্যাপ্ত একটি পরিমাণ আয় করে ফেলবেন, সেই আইকৃত টাকাটি তুলবেন কিভাবে সে প্রক্রিয়াটি আলোচনা করা হলো। অর্থাৎ আপনার পেমেন্ট মেথডটি সম্পন্ন আলোচনা করা হলোঃ আপনাকে এই সাইটে টাকা তুলতে হলে অ্যাপসের প্রোফাইলে ইমেজে ক্লিক করবেন। 

এরপরে স্ক্রল করে নিচের দিকে চলে আসবেন সেখানে আপনি ওয়ালেট নামক একটি অপশন পেয়ে যেতে পারেন। সেই ওয়ালেটে গিয়ে আপনি আপনার হাইকৃত অর্থ যা তুলবেন তা সিলেট করবেন এবং পেমেন্ট মেথডের অপশনে বিকাশ নগদ রকেট ইত্যাদি দিয়ে আপনি টাকাটি উইড্য করতে পারবেন। আপনি উইথড্র মেথডে টাকা উত্তোলন করার পরে ২৪ থেকে ৪৮ ঘন্টার সময় নেবে এরপরে আপনাকে আপনার উত্তোলনকৃত টাকাটি আপনার বিকাশ অথবা নগদ নাম্বারে প্রেরণ করা হবে।

পরিশেষে যায় যে আপনি যদি অনলাইন থেকে টাকা ইনকাম করে বিকাশ বা নগদে পেমেন্ট নিতে চান তাহলে আপনাকে আমার এই পোস্টটি বিশেষভাবে সহযোগিতা করবে। আশা করছি আপনি আমার এই পোস্টটি সম্পূর্ণটি পড়ে পুরোপুরি বুঝতে পেরেছেন এবং সর্বোপরি সন্তুষ্ট অর্জন করেছেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আমাদের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url